আকাশ রহমান,ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে আসন্ন ২৬ তারিখের নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে নির্বাচনী পরিবেশ। নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার প্রচারণা।
 এই নিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার দিন রাতে গনসংযোগে ব্যস্ত  ২ আখানগর ইউনিয়নের (স্বতন্ত্র) আনারস মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মজিবর রহমান।
গনসংযোগের পাশাপাশি পোষ্টার, ব্যানার, লিপলেট টাঙ্গিয়ে শুরু হয়েছে তার নির্বাচনী প্রচারনা।
ইউনিয়নের সাধারণ ভোটার জানান, একজন নৌকা প্রতীক নিয়ে  আরেকজন আনারস,এবং ৩য় প্রার্থী মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করতেছে। কিন্তু  আমরা শুনতেছি যে এই প্রার্থীর মধ্যে আনারস প্রার্থীর ৭০% নৌকা ৩০% এর মধ্যে যিনি মোটরসাইকেল মোটরসাইকেল প্রতীকে নির্বাচন করেন তিনি হিন্দু মানুষ। নৌকার ৩০% থেকে মোটরসাইকেল  কিছু ভোট ভাগ হবে তাই আমরা আসা করছি যে আনারস মার্কার প্রার্থীই জয় হবে এই ইউনিয়নে।
এই বিষয়ে আনারস মার্কার প্রার্থী আলহাজ্ব মজিবর রহমান বলেন। প্রতিদিনের ন্যায় আজকেও গণসংযোগ করতেছি এই গণসংযোগ করতে গিয়ে  মানুষ  আমাকে যে হারে সারা দিচ্ছে   আমি নিশ্চিত ২৬ তারিখে আনারস মার্কার জয় হবে।
তিনি আরো বলেন, আমি বিভিন্ন খলি বৈঠক করতে গেলে আমার প্রতিপক্ষ প্রার্থী আমার উপরে হামলা চালায় ও বিভিন্ন ভাবে হুমকি দেয়। আমি আমি জনসাধারণ ও প্রশাসনের  সহযোগিতা কামনা করছি। সে সাথে জনগনের সার্থে  যেন সুষ্ঠু নির্বাচন হয় এই প্রত্যাশায় আমি।